বিকাশে ৯৫ টাকা বোনাস - নতুন পুরাতন সকল গ্রাহকের জন্য প্রযোজ্য New Bkash App Log in Bonus | Bkash New Account Registration Bonus Offer




বিকাশে ৯৫ টাকা বোনাস - নতুন পুরাতন সকল গ্রাহকের জন্য প্রযোজ্য  

নতুন-পুরাতন সকল গ্রাহকের জন্য বিকাশে রয়েছে ৯৫ টাকা পর্যন্ত বোনাস। যারা কখনো বিকাশ অ্যাপ ব্যবহার করেনি তারাই কেবল প্রথমবার বিকাশ অ্যাপ এ লগইন করলে এই বোনাস পাবে। সর্বমোট ৩ ধরনের বোনাস মিলিয়ে আপনি পাবেন ৯৫ ঢাকা।

১: রেফার বোনাস ২০ টাকা: বিকাশ অ্যাপ ডাউনলোড করার সময় কারো রেফার লিংক থেকে ডাউনলোড করলেই এ বোনাস পাওয়া যাবে। অন্যথায় এই ২০ টাকার বোনাস পাবেন না। যাদের বিকাশ অ্যাপ আছে কিন্তু নতুন আরেকটি একাউন্টে প্রথম লগইন করতে চাইলে আগের অ্যাপ ডিলিট করে রেফার লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগইন করতে হবে।

রেফার লিংক: https://bka.sh/next?c=signup&uuid=C1DQHHHH1

২: ওয়েলকাম বোনাস ২৫ টাকা: আপনি যখন প্রথমবার বিকাশ অ্যাপে লগইন করবেন তখন এই বোনাস পাবেন। বোনাস পাবেন ২ কার্যদিবসের মধ্যে।

৩:রিচার্জ ক্যাশব্যাক বোনাস ৫০ টাকা: বিকাশ এপ এ লগইন করার পর প্রথমবার ২৫ টাকা রিচার্জ করলেই পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। মোবাইলে রিচার্জ যে কোন নাম্বারে করা যাবে। বোনাস পাবেন ২ কার্যদিবসের মধ্যে।

পুরাতন গ্রাহক: যাদের বিকাশ একাউন্ট আছে কিন্তু কখনো বিকাশ অ্যাপ ব্যবহার করেননি তারা বিকাশ অ্যাপ ডাউনলোড করে প্রথমবার লগইন করলেই উপরিউক্ত বোনাস গুলো পাবেন

নতুন গ্রাহক: যাদের বিকাশ একাউন্ট নেই তারা বিকাশ একাউন্ট খোলার পর বিকাশ অ্যাপ ডাউনলোড করে প্রথমবার বিকাশ অ্যাপে লগইন করলে উপরিক্ত বোনাসগুলো পাবেন।


Some Related Keyword: bkash offer,bkash new offer,bkash new offer 2020,bkash recharge offer,bkash cashback offer,bkash cashback offer 2020,bkash offer 2020,bkash app offer,bkash new recharge offer,bkash refer offer,bkash app refer and earn,bkash app new offer,bkash 100taka offer,new offer bkash 2020,bkash new account registration bonus offer,bkash new update 2020,create bkash account,bkash new recharge offer,bkash new app,bkash account open,how to open bkash account,how to create bkash account,bkash new account registrationbonus offer

Post a Comment

0 Comments