বিনানির আসল রহস্য রহস্য ফাঁস | Binany App Review Bangla | Binany | Binany Bangla Tutorial #Binany


অনলাইনে ইনভেস্টমেন্ট সম্পর্কিত যত ওয়েবসাইট আছে তাদের বেশিরভাগই মানুষের সাথে প্রতারণা করে সাইট বন্ধ করে দেয়। কিন্তু এই ঘটনা শুধুমাত্র একবার যে ঘটে তা কিন্তু নয়। যারা ওয়েবসাইট বানিয়ে প্রতারণার কাজ করে থাকে তারা নতুন নতুন কৌশল নিয়ে নতুন ভাবে মানুষের সামনে কিছুদিন পর পর হাজির হয়। নানান কৌশলে তারা মানুষের বিশ্বাস অর্জন করে নেয়। যেমন ধরুন বর্তমানে মানুষের বিশ্বাস অর্জন করার জন্য তারা যে হাতিয়ারটি ব্যবহার করে তা হলো প্রথমে তারা ব্যবহারকারীদেরকে পেমেন্ট করে থাকে যার পরিমাণ অত্যন্ত নগণ্য। ফলে মানুষ সহজে তাদের বিশ্বাস করে এবং তাদের ফাঁদে পা দেয়। অনেকে অনেক বড় অংকের টাকা ইনভেস্ট করে ধরা খায়।


এরকম আরো প্রচুর ওয়েবসাইট রয়েছে যারা মানুষের সাথে প্রতারণা করে অলরেডি বন্ধ হয়ে গেছে। অনলাইনে সার্চ করলে এ সম্পর্কিত অনেক ভিডিও আপনারা পেয়ে যাবেন।

সাধারণত নতুন ইন্টারনেট ব্যবহারকারী যারা অনলাইন থেকে ইনকাম করতে চায় কিন্তু অনলাইনে প্রতারণার বিষয়ে অবগত নয় তারাই এই ফাঁদে পড়ে থাকে বেশি। তাই অনলাইনে ইনভেস্ট করার ক্ষেত্রে সাবধান হবেন। কেননা এমন অনেক ওয়েবসাইট আছে যারা প্রথমদিকে পেমেন্ট করে মানুষের বিশ্বাস অর্জন করে এবং শেষের দিকে গিয়ে প্রতারণা করে। এ কারণে কোনো ওয়েবসাইটের পেমেন্ট প্রুফ দেখেও ওয়েবসাইটে ইনভেস্ট করাটা বোকামি।



Post a Comment

0 Comments