ব্রাউজিং করলেই ইনকাম হবে 100% গ্যারান্টি | Earn From Brave Browser By Browsing Only | Parodia Tech

 

ব্রাউজিং করলেই ইনকাম হবে 100% গ্যারান্টি

অনলাইনে ব্রাউজিং করার জন্য আমরা বিভিন্ন ধরনের ব্রাউজার ব্যবহার করে থাকি। তার মধ্যে গুগল ক্রোম এবং মজিলা ফায়ারফক্স সবচেয়ে বেশি জনপ্রিয়। এই ব্রাউজারগুলো ব্যবহার করলে আমাদের কোন ইনকাম হয় না। কিন্তু আজকে আমি আপনাদের সাথে এমন একটি ব্রাউজিং সফটওয়্যার পরিচয় করিয়ে দিব যেটা ব্যবহার করলে ব্যবহারের পাশাপাশি আপনাদের ইনকাম হবে। এই ব্রাউজিং সফটওয়্যার নাম হল Brave Browser

কেন এই ব্রাউজারটি আমাদেরকে টাকা দিবে?
আমরা যখন ইউটিউব অথবা কোন ওয়েবসাইটে ভিজিট করি তখন আমাদের সামনে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন শো করে। একজন ভিজিটর হিসেবে এই বিজ্ঞাপন গুলো দেখার কারণে আমাদের কোন রকম টাকা পয়সা ইনকাম হয়। কেবলমাত্র কনটেন্ট পাবলিশারদের ইনকাম হয়ে থাকে। এই ব্রাউজারটি আপনাকে বিজ্ঞাপনমুক্ত ব্রাউজিং সুবিধা দিবে অর্থাৎ ad-blocker হিসেবে কাজ করবে। একই সাথে একটি সেটিংস চালু করার মাধ্যমে এই ব্রাউজার থেকে বিশেষ বিজ্ঞাপনের নোটিফিকেশন আপনি পাবেন যা কেবল 15 মিনিট পরপর একবার আসবে। এর ফলে আপনার ইনকাম হতে থাকবে।

কিভাবে ইনকাম করবেন?
প্রথমে এই লিঙ্কে ক্লিক করুন। তারপর "Download For Android" এই অপশনে ক্লিক করুন। তারপর আপনাকে সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে অ্যাপটি ইন্সটল করে নিন।


যদি আপনি ল্যাপটপ অথবা ডেস্কটপ ব্যবহারকারী হয়ে থাকেন তবে সেক্ষেত্রে আপনার অপারেটিং সিস্টেম অনুযায়ী অপশন সিলেক্ট করে অ্যাপটিকে ডাউনলোড করে নিন।

ইনস্টল করা হয়ে গেলে ব্রাউজারটিকে ওপেন করে ত্রিভুজ আইকনে ক্লিক করুন। তারপর সেখান থেকে Join Rewards অপশনে ক্লিক করুন। তারপর Settings অপশনে ক্লিক করে Ads এর অপশন চালু করে দিন।


এরপর ভিউ ডিটেইলস এ ক্লিক করে সেটিংস থেকে "5 Ads Per Hour" করে দিন।

এরপর অটো কন্ট্রিবিউশন অপশনটি বন্ধ করে দিন।



যেভাবে ইনকাম হবে?
আপনি যখন আপনার প্রয়োজনে এই ব্রাউজারটি কে ব্যবহার করবেন তখন প্রতি 15 মিনিট পরপর একটি করে এডের নোটিফিকেশন আসবে। আপনি চাইলে নোটিফিকেশনটি কেটে দিতে পারেন অথবা একটা ক্লিক করে পেজ টা লোডিং হওয়ার পর কেটে দিতে পারেন। এই এড নোটিফিকেশন গুলোর জন্য আপনার ইনকাম হবে। মাস শেষে আপনার ইনকাম কৃত টাকা মেইন ব্যালেন্সে যুক্ত করা হবে।

কিভাবে টাকা তুলবেন?
টাকা তোলার জন্য Uphold.com ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট করতে হবে। তারপর verify wallet অপশনে ক্লিক করে uphold অ্যাকাউন্টটি কানেক্ট করে নিতে হবে।

প্রতি মাসের 5 তারিখ আপনার যা ইনকাম হবে তা অটোমেটিক্যালি আপনার uphold একাউন্টে ট্রান্সফার হয়ে যাবে। পরবর্তীতে এই কয়েন আপনি কারো কাছে সেল করে দিতে পারেন অথবা কোন একচেঞ্জ ওয়েবসাইট থেকে এক্সচেঞ্জ করে আপনার বিকাশ, রকেট অথবা নগদ এর মাধ্যমে নিতে পারবেন।

এই ব্রাউজার থেকে যে কয়েন ইনকাম হবে তার নাম "Basic Attention Token" যায় এক ধরনের ক্রিপ্টোকারেন্সি। এর দাম পরিবর্তনশীল। যেকোনো সময় আপনি গুগলের সার্চ করে ইনস্ট্যান্ট এর দাম জেনে নিতে পারেন।


সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলে।

আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সাথে থাকুন।


আমাদের ওয়েবসাইটের মজার একটি গেম খেলতে ক্লিক করুন 


Post a Comment

0 Comments